ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে মোহনা টিভির ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

যুগের কথা প্রতিবেদক
নভেম্বর ১১, ২০২৩ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: সিরাজগঞ্জে বর্ণিল আয়োজনে উৎসব মুখর পরিবেশে পালিত হয়েছে দর্শক নন্দিত টেলিভিশন চ্যানেল মোহনা টেলিভিশনের ১৪তম বর্ষে পদার্পণ অনুষ্ঠান। ‘বাংলার প্রতিচ্ছবি’ শ্লোগানে আজ থেকে ১৩ বছর পুর্বে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্প্রচারে আসে মোহনা টেলিভিশন। হাটি হাটি পা পা করে তেরো বছর পুর্ণ করে ১৪তম বর্ষে পদার্পন করলো চ্যানেলটি।

মোহনা টেলিভিশনের ১৪তম বর্ষে পদার্পন উপলক্ষে শনিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের হলরুমে মোহনা টেলিভিশন দর্শক ফোরাম সিরাজগঞ্জ এর আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে ও দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি ইসরাইল হোসেন বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা: হাবিবে মিল্লাত মুন্না। বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলাল উদ্দিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম খান রানা ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব খোকা।

স্বাগত বক্তব্য রাখেন মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি সোহেল রানা। এ সময় জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, মোহনা টিভি দর্শক ফোরামের আহবায়ক আশরাফুল ইসলাম, সিনিয়র সাংবাদিক মৌলভী নজরুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক ও গাজী টিভির প্রতিনিধি আমিনুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, নিউজটোয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আব্দুস সামাদ সায়েম, কালবেলা বাংলানিউজের সিরাজগঞ্জ প্রতিনিধি স্বপন চন্দ্র দাস, সিনিয়র সাংবাদিক আহসান হাবিব মুন্না, এসএ টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি রহমত আলী, সময় টিভির স্টাফ রিপোর্টার রিংকু কুন্ডু, দৈনিক যমুনা প্রবাহের সহকারি সম্পাদক মোস্তাক আহমেদ নওশাদ, বনিক বার্তার জেলা প্রতিনিধি অশোক ব্যানার্জি, ভোরের কাগজের সিরাজগঞ্জ প্রতিনিধি বদরুল আলম দুলাল, এখন টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি রিফাত রহমান, বিজয় টিভির প্রতিনিধি রোমান আহম্মেদ, দেশ টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি সায়েম উদ্দিন, বৈশাখি টিভির জেলা প্রতিনিধি সুজিত সরকার, গ্লোবাল টিভি প্রতিনিধি আশরাফুল ইসলাম, আনন্দ টিভির প্রতিনিধি হুমায়ুন কবির সোহেল, বার্তা সংস্থা পিপের জেলা প্রতিনিধি জাকারিয়া হোসেন টুটুল, ভোরের দর্পনের জেলা প্রতিনিধি এস,এম আল আমিন, প্রেসক্লাবের সাবেক দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, খোলা কাগজের জেলা প্রতিনিধি আলমগীর কবীর, দৈনিক গণমানুষের আওয়াজের সিরাজগঞ্জ প্রতিনিধি হুমায়ন কবির সুমন, দৈনিক বর্তমানের জেলা প্রতিনিধি শাহীন রেজা,কামারখন্দ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রাইসুল ইসলাম রিপনসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।