ঢাকাশনিবার , ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে ক্ষুদ্র নৃগোষ্ঠীর মধ্যে বাড়ন্ত ষাড় বাছুর বিতরণ

এম মামুন হুসাইন, তাড়াশ প্রতিনিধি
নভেম্বর ১৫, ২০২৩ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের তাড়াশে সমতল ভূমিতে বসবাস রত অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থ সামাজিক জীবনমান উন্নয়নে লক্ষ্যে সমম্বিত প্রাণী সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় বাড়ন্ত ষাড় বাছুর বিতরণের উদ্ধোধন করেন সিরাজগঞ্জ-৩ তাড়াশ রায়গঞ্জ ও সলঙ্গা আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার মোঃ আব্দুল আজিজ এমপি।

বুধবার (১৫ নভেম্বর) সকালে উপজেলা প্রাণী সম্পদ চত্বরে উপজেলা নিবার্হী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, জেলা প্রাণী সম্পদ অফিসার ডাক্তার মোঃ হাবিবুর রহমান খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা খাতুন, ইউপি চেয়ারম্যান মোঃ হাবিলুর রহমান হাবিব প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন, চলতি দায়িত্ব প্রাপ্ত উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ অলিউল রহমান। ১০৭জন সুফলভোগীদের মধ্যে ৫০জনকে বাড়ন্ত ষাড় বাছুর দেওয়া হয়েছে। বাকী পরে দেওয়া হবে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা।

ইতিপূর্বে রোগাক্রান্ত বাছুর বিতরণের সময় সাংবাদিকদের তোপের মুখে পরে তা বন্ধ হয়ে যায়। এ নিয়ে সংবাদ পরিবেশন হলে তদন্ত কমিটি গঠন করা হলেও তা আলোর মুখ দেখেনি। স্থানীয় লোকজন জানান, প্রতি বছরই গরু, ছাগল, ভেড়া বিতরণের সময় এহেন পরিস্থিতির সৃষ্টি হয়।

#

এম মামুন হুসাইন, তাড়াশ,১৫,১১,২৩

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।