ঢাকামঙ্গলবার , ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন তফসিল সিরাজগঞ্জে আওয়ামী লীগের আনন্দ মিছিল

যুগের কথা প্রতিবেদক
নভেম্বর ১৫, ২০২৩ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ইসির ঘোষিত তফসিল কে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ।

বুধবার (১৫ নভেম্বর ) সন্ধ্যায় এস.এস রোডস্থ সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।
আনন্দ মিছিল টি আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু করে বাজার স্টেশনে গিয়ে শেষ হয়।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে.এম হোসেন হাসানের সভাপতিত্বে মিছিল পূর্ব এক সভা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. বিমল কুমার দাস। এসময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসাহাক আলী, সহ-সভাপতি আব্দুল বারী সেখ, এ্যাড, আব্দুল হামিদ সরকার, যুগ্ন-সাধারণ সম্পাদক এ্যাড. আনোয়ার পারভেজ লিমন, সাংগঠনিক সম্পাদক এ্যাড. কায়ছার আহমেদ লিটন, তপন সিরাজী, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, প্রচার সম্পাদক আহসান হাবিব এহসান, জেলা আওয়ামীলীগের সদস্য মিজানুর রহমান দুদু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা যুবলীগের আহবায়ক রাশেদ ইউসুফ জুয়েল, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা হাসনা হেনা, জেলা যুব মহিলা লীগের সভাপতি রোমানা রেশমা, জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সাবেক অধ্যক্ষ গোলাম মোস্তফা, জেলা আওয়ামীলীগের সদস্য জেহাদ আল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক সঞ্জয় সাহা, যুগ্ন আহবায়ক মো: আলহাজ্ব সরকার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন, সাধারণ সম্পাদক সুমন রহমানসহ জেলা আওয়ামীলীগ এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত আলোচনায় বক্তাগণ বলেন, দ্বাদশ নির্বাচনে দতফসিল ঘোষণা হওয়ায় সিরাজগঞ্জ  জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে অভিনন্দন জানাই । ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে পাকিস্তানের বিপক্ষে যুদ্ধ করে লাল সবুজের পতাকা ও স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আমাদের সকল নেতাকর্মীদের কে সফত নিতে হবে আগামী দিনে আবারও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে আমরা আওয়ামীলীগের সকল স্তরে নেতাকর্মীরা এক হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা কে আবারও নৌকা মার্কা ভোট দিয়ে দেশের উন্নয়ন চলমান রাখতে প্রধানমন্ত্রী বানাবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।