ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কামারখন্দে গমের ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

রাইসুল ইসলাম রিপন, কামারখন্দ প্রতিনিধি
নভেম্বর ২০, ২০২৩ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের কামারখন্দে একটি গমবাহী ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল মধ্যে রাতে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের কোনাবাড়ি মফিজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করেন।
পুলিশ ও ফায়ার সার্ভিসের সূত্রে জানা যায়, সোমবার রাত একটার দিকে গম ভর্তি একটি ট্রাক কোনাবাড়ির মফিজ মোড় এলাকায় পৌঁছালে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে ট্রাকের সামনের অংশটি পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। পরে ফায়ার সার্ভিস ও পুলিস সদস্যরা আগুন নিয়ন্ত্রণ আনে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। তেমনি গমেরও ক্ষতি হয়নি। ক্ষতিগ্রস্ত ট্রাকটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় নিয়ে যাওয়া হয়েছে।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার কর্মকর্তা (ওসি আব্দুল কাদের জিলানী বলেন,ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি গমবাহী ট্রাক মহাসড়কের কোনাবাড়ি এলাকায় পৌঁছালে তাতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে একটু দূরেই আমাদের একটি টিম থাকায় তারা গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস এসে পুলিশের সঙ্গে যোগ দিয়ে আগুন নিভিয়ে ফেলে। কারা এই আগুন দিয়েছে তাদের শনাক্তের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।