ঢাকামঙ্গলবার , ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কামারখন্দে গলা কেটে হত্যার পর অটো ভ্যান নিয়ে পালালো দুর্বত্তরা

কামারখন্দ প্রতিনিধি
নভেম্বর ২২, ২০২৩ ১১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

রাইসুল ইসলাম রিপন,কামারখন্দ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দে মানিক হোসেন (২৫) নামের এক ব্যাটারি চালিত অটো ভ্যান চালককে গলা কেটে হত্যার পর অটো ভ্যান নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

বুধবার (২২ নভেম্বর) সকালে উপজেলার ঝাঐল উত্তরপাড়া গ্রামের শীতল পাটি তৈরির একটি বেতের জমিতে তার গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

নিহত অটো ভ্যান চালক মানিক সদর উপজেলার কালিয়া গ্রামের আশরাফুলের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে বাড়িতে খাবার খেয়ে ব্যাটারি চালিত অটো ভ্যান নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হয়। সারাদিন বাড়িতে না ফিরলে সন্ধ্যার পর পরিবারের লোকজন মানিকের মোবাইল ফোনে ফোন দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে গভীর রাত পর্যন্ত চেষ্টা করেও মানিকের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। মানিকের পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করে কোথাও তার সন্ধান না পেলে তারা অনুসন্ধান অব্যাহত রাখে।

এমতাবস্থায় বুধবার ভোরে ঝাঐল উত্তরপাড়ার আব্দুল কুদ্দুসের শীতল পাটি তৈরির বেতের বাগানের পাশ দিয়ে এলাকাবাসী হেঁটে যাওয়ার সময় মানিকের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশ ও মানিকের পরিবারে খবর দেয়।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতের কোন এক সময় অটো ভ্যান চালক মানিককে গলা কেটে হত্যা করে অটো ভ্যানটি নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সিআইডি সহ থানা পুলিশ কাজ করছে। বিস্তারিত পরে জানানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।