ঢাকামঙ্গলবার , ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে  ড. জান্নাত আরা হেনরীকে ফুলেল শুভেচ্ছা

যুগের কথা প্রতিবেদক
ডিসেম্বর ৩, ২০২৩ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনে বাংলাদেশী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ড. জান্নাত আরা তালুকদার হেনরীকে সিরাজগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
রবিবার (৩ ডিসেম্বর) সকালে শহরের মুজিব সড়কস্থ ভাষা সৈনিক মরহুম মোতাহার হোসেন তালুকদারের বাড়ীতে সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুসের নেতৃত্বে প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি তফিজ উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা এ এইচ ফিরোজী, আহসান হাবিব মুন্না, জহুরুল ইসলাম, আমিনুল ইসলাম, নুরুল ইসলাম রইসী, রফিকুল ইসলাম, স্বপন চন্দ্র দাস, আলমগীর কবির, মো. সুজন সরকার, সাজিরুল ইসলাম সঞ্চয়, এস এম আল আমিন, হুমায়ুন কবির সুমন, বদরুল আলম দুলাল, শাহিন রেজা প্রমুখ।
পরে ড. জান্নাত আরা তালুকদার হেনরী বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমার পাশে থাকবেন। আপনারা সাংবাদিক জাতির বিবেক। এবারের নির্বাচনে সবাইকে ভোট কেন্দ্র এসে ভোট দেওয়ার জন্য অবগত করবেন।  ঐতিহ্যবাহী দল আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বিচক্ষণতার পরিচয় দিয়েছেন। এবারের নির্বাচনে সঠিক নেতৃত্ব বেছে নিয়েছে।
আওয়ামী লীগ দেশের জন্য, মানুষের জন্য কাজ করে। একমাত্র নৌকায় ভোট দিলেই দেশের উন্নয়ন সম্ভব। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই, কারণ তিনি আমার উপর আস্থা রেখেছেন। আশা করি সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে সিরাজগঞ্জ সদর আসনে নৌকাকে বিপুল ভোটে বিজয় করে নেত্রীকে উপহার দিবো ইনশাআল্লাহ।
ড. জান্নাত আরা হেনরী আরো বলেন, কিছু রাজনৈতিক দলের বিরোধিতা সত্ত্বেও সারাদেশে সাধারণ মানুষের মধ্যে নির্বাচনের উৎসবমুখর আমেজ তৈরি হয়েছে। এদেশের মানুষ সব সময় নির্বাচনকে উৎসবমুখর হিসেবেই দেখে। এতে করে উৎসবের মাত্রা আরো বৃদ্ধি পাবে। ফলে বিশৃঙ্খলা হবার কোন সুযোগ নেই। নির্বাচন সঠিক সময়ে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।