ঢাকামঙ্গলবার , ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত

এম মামুন হুসাইন, তাড়াশ প্রতিনিধি
ডিসেম্বর ১৬, ২০২৩ ১১:২৭ অপরাহ্ণ
Link Copied!

শনিবার (১৬ ডিসেম্বর) তাড়াশে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিযে মহান বিজয় দিবস পালিত হয়েছে। সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও ডিসপ্লে, হাসপাতালে ও এতিম খানায় উন্নত মানের খাবার পরিবেশন, প্রীতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণ, মসজিদ, মন্দির ও গির্জায় বিশেষ দোয়া প্রার্থনা করা হয়েছে।

তাড়াশ হেলিপ্যাড মাঠে কুচকাওয়াজে অভিবান্দন গ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা নিবার্হী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, তাড়াশ থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, তাড়াশ মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার গাজী আরশেদুল ইসলাম। তাড়াশ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার মোঃ আব্দুল আজিজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি। উপজেলা নিবার্হী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন তাড়াশ পৌর মেয়র মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন খান মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার,তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নজরুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার কে এম মনিরুজ্জামান মনি প্রমুখ। আলোচনা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
অপরদিকে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবসের আলোচনা সভা দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুস সামাদ খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মোক্তার হোসেন,হোসনে আরা পারভীন লাভলী, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর আলম লাবু, সাংগঠনিক সম্পাদক মোঃ মোজাম্মেল হক, মাসুদ মোঃ খলিলুর রহমান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মনোয়ার খাতুন মিনি, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ আলী বিদ্যুৎ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হোসেন রুবেল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ সুলতান মাহমুদ প্রমুখ। #
এম মামুন হুসাইন, তাড়াশ,১৬,১২,২৩
ছবি সংযুক্ত

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।