ঢাকামঙ্গলবার , ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ ও পাবনায় সেনাবাহিনীর উদ্যোগে কম্বল বিতরণ

হুমায়ুন কবির সুমন
জানুয়ারি ৯, ২০২৪ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

হুমায়ুন কবির সুমন: বগুড়া সেনাবাহিনীর ১১ আর্টিলারি ব্রিগেডের অধীনস্থ ৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি এবং ১১ সেলফ প্রোপেলড্ রেজিমেন্ট আর্টিলারির উদ্যোগে শীতার্থ গরীব ও দুঃখী জনগনের মাঝে ৮০০ কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে ১১ সেলফ প্রোপেলড্ রেজিমেন্ট আর্টিলারি অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মোক্তাদির রহমানের উপস্থিতিতে সিরাজগঞ্জ সদর উপজেলার খোকসাবাড়ি আশ্রয়ন প্রকল্পের শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
এছাড়াও একই সময়ে পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের চরকসাখালি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ১১ আর্টিলারি ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সূফী মোঃ আতাউর রহমান ও  ৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ইমরান হোসেনের উপস্থিতিতে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়। সুবিধাভোগীরা সেনাবাহিনীর এ মানবিক কার্যক্রমে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।