ঢাকামঙ্গলবার , ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশনের আয়োজনে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

যুগের কথা প্রতিবেদক
জানুয়ারি ২৫, ২০২৪ ১:৫২ অপরাহ্ণ
Link Copied!

শাহিন রেজা : সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড এর সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের আওতায় ৭শ’ জন শিতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ১১ টায় সিরাজগঞ্জ সদর উপজেলার সায়দাবাদ ইউনিয়নের পঞ্চসোনা পূর্নবাসন কবরস্থান মাদ্রাসা মাঠে বিদ্যুৎ কেন্দ্রের পাশ্ববর্তী এলাকার শিতার্ত ও অসহায় পরিবারের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রর প্রধান প্রকৌশলী শফিকুল ইসলাম এর সভাপতিত্বে এবং নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আরিফুল ইসলাম এর সঞ্চনালয় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ ও কামারখন্দ- ২ আসনের জাতীয় সংসদ সদস্য ড.জান্নাত আরা হেনরী। তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ থেকে এখন আমরা সবাই মিলে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের জন্য কাজ করছি। সিরাজগঞ্জ ও কামারখন্দ আসনের সকল উন্নয়ন চলমান রাখতে সব সময় নিজেকে বিলিয়ে দিবো। আমি সবার সহোযোগিতায় কাজ করতে চাই। স্পেশালি ধন্যবাদ জানাই নথওয়েস্ট পাওয়ার জেনারেশন কে তারা যথাসময়ে অসহায় ও গরিব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড এর বোড ডিরেক্টর আবু নাসের,জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি রেদওয়ান আহমেদ রাফি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান দুদু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য,বিভিন্ন জাতীয় প্রোগ্রামে থেকে শুরু করে, দূর্যোগ কালীন বন্যা শুকনো খাবার ও খাদ্য সহায়তা ,করোনা কালীন বিভিন্ন পেশাজীবিদের মাঝে খাদ্য সহায়তা ,শীত কালীন অসহায় দের মাঝে কম্বল বিতরণ করা হয়ে থাকে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।