ঢাকামঙ্গলবার , ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষা ছাড়া কোন জাতির কাঙ্খিত উন্নয়ন সম্ভব না -আব্দুল আজিজ এমপি

যুগের কথা প্রতিবেদক
জানুয়ারি ২৭, ২০২৪ ৮:০৫ অপরাহ্ণ
Link Copied!

এম মামুন হুসাইন তাড়াশ থেকে : সিরাজগঞ্জ – রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার মোঃ আব্দুল আজিজ এমপি বলেছেন, শিক্ষা ছাড়া কোন জাতির কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব নয়। মে জাতি যত বেশি শিক্ষিত সেই জাতি তত বেশি উন্নত। ভাল রেজাল্ট করার জন্য যারা নিয়মিত স্কুলে যায় এবং ঠিক মতো ক্লাস করে তাদের প্রাইভেট পড়ার প্রয়োজন হয় না। একজন ভাল ছাত্রের জন্য ক্লাসের পড়াশোনাই যথেষ্ট। যারা সুশিক্ষা গ্রহণ করেছে আজ তারাই সরকারের বিভিন্ন বড় বড় পদে রয়েছেন। কাজের তোমাদের ভাল শিক্ষা গ্রহণ করে দেশের জন্য কাজ করতে হবে। তোমরাই আগামী দিনে দেশের ভবিষ্যৎ।

শনিবার দুপুরে (২৭জানুয়ারি) সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সদরে তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চ বিদ্যালয় কর্তৃক সংবর্ধনা, এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, নবাগত ছাত্র ছাত্রীদের বরণ ও অভিভাবকরা সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, তাড়াশ পৌর মেয়র মোঃ আব্দুল রাজ্জাক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস ছালাম।
বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট মোঃ নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর আলম লাবু, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ আলী বিদ্যুৎ,অত্র বিদ্যালয়ের ছাত্রী অঙ্কিতা কর্মকার প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম বিএসসি। আলোচনা সভায় পুর্বে প্রধান অতিথি সাংসদ আবুল আজিজ ও নবাগত পৌর মেয়র মোঃ আব্দুল রাজ্জাককে ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।