ঢাকামঙ্গলবার , ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কামারখন্দে ট্রাক উল্টে চাপা পড়ে কিশোরের মৃত্যু

যুগের কথা প্রতিবেদক
জানুয়ারি ২৮, ২০২৪ ১১:২৮ অপরাহ্ণ
Link Copied!

রাইসুল ইসলাম রিপন,কামারখন্দ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দে বালুভর্তি ট্রাক উল্টে বালুর নিচে চাপা পড়ে আসিফ (১২) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

রবিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার কয়েলগাঁতী পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত আসিফ কয়েলগাঁতী গ্রামের শাহীনের ছেলে।

স্থানীয়রা জানান, কয়েকগাঁতী গ্রামের বিভিন্ন বাড়ীতে নির্মাণ কাজের জন্য পাশ্ববর্তী উল্লাপাড়া উপজেলার কালীগঞ্জ থেকে ট্রাকে বালু আনা হয়। রবিবার বিকেলে বালু ফেলে খালি ট্রাক যাওয়ার পথে আসিফ ওই ট্রাকে উঠে পড়ে। একই ভাবে বালু ভর্তি করার পর বালুর ওপরে বাড়ীর দিকে আসতে থাকে আসিফ। বাড়ী পাওয়ার কিছুদূর আগে ট্রাকটি পৌঁছালে বালু ভর্তি ট্রাকটি সড়কের নিচে খাদে উল্টে যায়। এতে বালুর নিচে চাপা পড়ে আসিফ। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা তার মরদেহ উদ্ধার করে।

কামারখন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শহিদুল ইসলাম জানান, বালু ভর্তি ট্রাক উল্টে যাওয়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বালুর নিচ থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।