ঢাকামঙ্গলবার , ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কামারখন্দে সড়কে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় ২০ হাজার টাকা জরিমানা

যুগের কথা প্রতিবেদক
জানুয়ারি ২৯, ২০২৪ ২:০১ অপরাহ্ণ
Link Copied!

রাইসুল ইসলাম রিপন, কামারখন্দ প্রতিমিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দে রাস্তার উপর বালুর সঞ্চালন পাইপ বসিয়ে জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় সাব ঠিকাদারের প্রতিনিধিকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে উপজেলার ঝাটিবেলাই বাজারে অভিযান পরিচালনা করে সাব ঠিকাদারের প্রতিনিধি ইউসুফ আলীকে জরিমানা করেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমা খাতুন।

দন্ডপ্রাপ্ত ইউসুফ আলী জেলার শাহজাদপুর উপজেলার পুঠিয়া গ্রামের হারুন অর রশিদের ছেলে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমা খাতুন জানান, ফুলজোড় নদী খননের উত্তোলিত বালু রাস্তা উপর দিয়ে পার করে রাস্তার অন্য পাশে স্তুপ করে ঠিকাদারি প্রতিষ্ঠান। রাস্তার উপর দিয়ে বালুর সঞ্চালন পাইপ বসানো হয়। এতে এই সড়ক দিয়ে জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হওয়ায় সাব ঠিকাদারের প্রতিনিধিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয় একই সঙ্গে রাস্তার ওপর থেকে পাইপ অপসারণের নির্দেশ দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।