ঢাকামঙ্গলবার , ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে আ’লীগ ১০ ও বিএনপির ৭ জন নির্বাচিত

যুগের কথা প্রতিবেদক
ফেব্রুয়ারি ১, ২০২৪ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২৪-২৫ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
এতে সভাপতি পদে কায়সার আহমেদ (লিটন) ও সাধারণ সম্পাদক পদে মাসুদুর রহমান মাসুদ নির্বাচিত হয়েছে।

এদিকে নির্বাচনে আওয়ামীলীগ পন্থি পরিষদে সভাপতি পদে কায়সার আহমেদ লিটন, সাধারণ সম্পাদক পদে শহিদুল ইসলাম লিটন, বিএনপি-জামায়াত পন্থি পরিষদে সভাপতি পদে মো. শরিফুল হায়দার (রফিক সরকার), সাধারণ সম্পাদক পদে মো. মাসুদুর রহমান মাসুদ প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে আওয়ামীলীগ পন্থি ১০ জন ও বিএনপি-জামায়াতের ৭ জন নির্বাচিত হয়েছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে এতথ্য নিশ্চিত করেছেন নবনির্বাচিন সভাপতি অ্যাডভোকেট কায়সার আহমেদ লিটন। এরআগে, বুধবার (৩১ জানুয়ারি) রাতে বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে।

আওয়ামীলীগের নির্বাচিত হলেন যারা, সভাপতি কায়সার আহমেদ (লিটন), সহ-সভাপতি লুৎফর রহমান, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মো. মুজাহিদ বিন রহমান (মিঠুন), সহকারী গ্রন্থাগার সম্পাদক মোছা. খাতুনে জান্নাত (বন্যা), হিসাব নিরীক্ষক গোলাপ হোসেন, সহকারী হিসাব নিরীক্ষক সাইফুল্লাহ তাড়াশী, নির্বাহী সংসদ সদস্য হেদায়েতুল ইসলাম, এ.কে. এম হাসান ফারুক (রুমী), রেজাউল বারি (রন্টু) ও এনামুল করিম শাহীন।

বিএনপির সহ-সভাপতি মো. আলীমুল হক, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান (মাসুদ), সহ-সাধারণ সম্পাদক নাদিম ইবনে মোস্তফা, গ্রন্থাগার সম্পাদক আসিফ আজাদ (রাতুল), কোষাধ্যক্ষ ওয়ালী উল্লাহ, নির্বাহী সংসদ সদস্য আমান উল্লাহ মন্ডল, রফিকুল ইসলাম সেলিম।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. আনোয়ার পারভেজ লিমন বলেন, জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মোট ১৭টি পদে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে ৩৮৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে রাতে এ ফলাফল ঘোষণা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।