ঢাকামঙ্গলবার , ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শাহীন স্কুল ফাউন্ডেশনের বৃত্তি পেয়েছে লামইয়া

যুগের কথা প্রতিবেদক
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ১২:২৩ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: প্রাথমিক বৃত্তি পরীক্ষা-২০২৩ এর ফলাফলে লামইয়া মির্জা (১১) ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। সে সিরাজগঞ্জের তাড়াশ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণির এ বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন।

লামইয়া মির্জা তাড়াশ পৌরসভার খানপাড়া মহল্লার ব্যবসায়ী মির্জা শরীফ আহম্মেদের মেজ মেয়ে। সে ভবিষ্যতে চিকিৎসক হতে আগ্রহী। লামইয়া মির্জা এ সাফল্যে অভিভাবক ও শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আজ শনিবার (৩ ফেব্রুয়ারি) সকালে লামইয়া মির্জার চাচা সাব্বির মির্জা এ তথ্য নিশ্চিত করে জানান, গত বুধবার প্রকাশিত পঞ্চম শ্রেণির বৃত্তি পরীক্ষার ফলাফলে আমার ভাতিজি ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেছে। ভবিষ্যতে সে চিকিৎসক হয়ে দেশ ও দশের সেবায় আত্মনিয়োগ করার জন্য সে সকলের নিকট দোয়া প্রার্থী।

এ প্রসঙ্গে তাড়াশ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম বলেন, লামইয়া মির্জা আমার বিদ্যালয়ের একজন মেধাবী শিক্ষার্থী। এ উপজেলা থেকে অনেক শিক্ষার্থী পরিক্ষায় অংশ নিলেও শুধু মাত্র লামইয়া ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। আমি তার জীবনের সাফল্য কামনা করছি। ###

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।