ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বেইলী রোডে অগ্নিকান্ডে হতাহতের ঘটনায় হেনরীর শোক

যুগের কথা ডেস্ক
মার্চ ২, ২০২৪ ১১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ -২ (সদর ও কামারখন্দ) আসনের সংসদ সদস্য ড.জান্নাত আরা হেনরী রাজধানীতে অগ্নিকান্ডের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

তিনি আগুনে পুড়ে মৃত্যুবরণকারীদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

তিনি বলেন, রাজধানী ঢাকার বেইলি রোডের গ্রিন কোজি কটেজের কাচ্চি ভাই রেস্তোরাঁয় সৃষ্ট অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। সেইসঙ্গে মৃতদের রুহের মাগফিরাত কামনা করছি। একইসঙ্গে শোকসন্তপ্ত পরিবারগুলোর সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি।

উল্লেখ, বৃহস্পতিবার রাত ১০টা ছুঁই ছুঁই। রাজধানীর বেইলি রোডের একটি বহুতল ভবনে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। প্রথমে আগুন লাগে সাততলা ভবনটির দোতলার একটি রেস্তোরাঁয়। ক্রমে তা ছড়িয়ে পড়ে ওপরের তলাগুলোয়। এ সময় আতঙ্কে ভবন থেকে নামতে গিয়ে আহত হন কয়েকজন। ভবনের ভেতরেও আটকা পড়েন অনেকে। আগুন লাগার পর ঘটনাস্থলে ছুটে যান ফায়ার সার্ভিস। ১৩টি ইউনিটের প্রচেষ্টায় রাত ১১টা ৫০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নেভানোর পাশাপাশি ভবনে আটকা পড়া ব্যক্তিদের মই দিয়ে নামিয়ে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা। তাঁদের অনেকে দগ্ধ হয়েছেন।

অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ৪৬ জনে পৌঁছেছে। এ ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।