ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শর্ট সার্কিটের আগুনে পুড়লো কৃষকের বাড়ী, ৩০ লাখ টাকার ক্ষতি

যুগের কথা ডেস্ক
মার্চ ৩, ২০২৪ ১০:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই হলো কৃষকের  ৮৫ হাত দৈর্ঘ্যের একটি টিনসেড বাড়ি। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগী কৃষকের দাবী।

রোববার (৩ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চর চন্ডীদাসগাঁতী গ্রামের আমজাদ হোসেনের বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চর চন্ডিদাসগাঁতী মৃত জব্বার আলীর ছেলে আমজাদ হোসেনর ৮৫ হাত দৈর্ঘ্যের টিনসেড ঘরের ৯টি কক্ষে স্থানীয় সৈয়দ স্পিনিং মিলের ৯জন শ্রমিক ভাড়া থাকতেন। আজ সকালে ওই ঘরে আগুন লেগে যায়। ধীরে ধীরে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুণ নিয়ন্ত্রণ করে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আতাউর রহমান জানান, ৮টা ৩৭ মিনিটে আমরা অগ্নিকান্ডের খবর পেয়েছি। তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।