ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে সন্ত্রাসী হামলায় ১২ জন গুরুতর আহত

যুগের কথা ডেস্ক
মার্চ ২২, ২০২৪ ১১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের তাড়াশে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলা নারীসহ ১০-১২ জন গুরুতর আহত হয়েছে। আহতদের সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বেগম ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার নওগা ইউনিয়নের সান্তান গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার নওগাঁ ইউনিয়নের সান্তান গ্রামের নুরুল হোসেনের সঙ্গে একই গ্রামের নওশের ও বিপুলদের সঙ্গে পরিবারিক কোন্দল চলছিল। এর জের ধরে শুক্রবার সন্ধ্যায় সবাই যখন ইফতার নিয়ে ব্যস্ত তখন নওশের ও বিপুল সশস্ত্র হয়ে আর্তকিতভাবে নুরল ও তাঁর স্ত্রী সাগরীকে ঘরে আটকিয়ে বেধড়ক মারপিট করে। এতে সাগরীর দাঁত ভেঙ্গে যায় এবং গুরুতর আহত হয়। নুরুলও গুরুতর আহত হয়। সংবাদ পেয়ে সাগরীকে প্রাণ বাঁচাতে এগিয়ে যান তার বাবা কোরবান আলী (৭০), ভাই আমিরুল ইসলাম (৩২) ও ভাইবো আম্বিয়া খাতুন পলি (৩০)। এসময় তাদেরকেও বেধরক মারপিট করে গুরুতর আহত করা হয়। কোরবান আলীদের বাঁচাতে এগিয়ে যান তার ভাই ভাতিজাসহ স্বজনরা। এসময় নওশের ও বিপুল গংদের সঙ্গে যোগদেন সন্ত্রাসী আবদুর রাজ্জাক বাহিনী। এই বাহিনীর সন্ত্রাসী আবদুর রাজ্জাক, রাজেদুল, কছের, এমদাদুল, মিলন, লুৎফর, জাহাঙ্গীর, শরিফ, শাকিলসহ দেশীয় অস্ত্রধারী সন্ত্রাসীরা কোরবান আলীর আত্মীয় স্বজনের উপর হামলা চালিয়ে বোধড়ক মারপিট করে। তাদের হামলায় আরো আহত হয় স্কুল শিক্ষক এনামুল হক (৩৫), কোরবান আলী (৭০), আমিরুল ইসলাম (৩২), আম্বিয়া খাতুন পলি (৩০), রফিকুল ইসলাম (৩৫), সবুজ (৩৬), মামুন (২৮), মমিন (২৪) সজিব (২২), নুরুল ইসলাম (৪২), ডা: ওসমান গনি (৭৫)। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বেগম ফজিলাতুন্নেসা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে সাগরী, কোরবান আলী, আমিরুল, আম্বিয়া খাতুনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানা গেছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি। লিখিতভাবে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।