ঢাকামঙ্গলবার , ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে মুক্তযোদ্ধাদের সংবর্ধনা 

কাজিপুর প্রতিনিধি
মার্চ ২৭, ২০২৪ ৪:৪৮ অপরাহ্ণ
Link Copied!

কাজিপুরে  মহান  স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন” বিষয়ে আলোচনা সভা এবং বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ২০২৪ প্রদান করেছে কাজিপুর  উপজেলা প্রশাসন।
২৬ মার্চ মঙ্গলবার উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ -১ কাজিপুর সাংসদ  প্রকৌশলী তানভীর শাকিল জয়।
উপজেলা নির্বাহী অফিসার  সোহরাব হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন।  উপজেলা সমবায় অফিসার খালেদুজ্জামান খানের পরিচালনায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) শানজীদা  মুস্তারী, থানা অফিসার ইনচার্জ  শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদ কাজিপুর উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোলায়মান আহমেদ, বীর মুক্তিযোদ্ধা ইউনুস উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান প্রমূখ। উপস্থিত ছিলেন, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ খান, গান্ধাইল ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেনসহ উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ এবং শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণ। এছাড়াও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাজিপুর উপজেলা শাখার সহ-সভাপতি সরওয়ার্দী হোসেন, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া খান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক সুমনসহ বীর মুক্তিযোদ্ধার সন্তানগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।