ঢাকামঙ্গলবার , ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপসা ট্রেন থেকে ১ কেজি হেরোইন উদ্ধার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
মার্চ ২৭, ২০২৪ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে ট্রেন থেকে ১ কেজি হেরোইন উদ্ধার করেছে ১৬ বিজিবি, নওগাঁ।

সোমবার (২৫ মার্চ) রাতে পাঠানো বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় এদিন বিকালে উপজেলার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনের প্লার্টফর্মে দাঁড়িয়ে থাকা খুলনা হতে চিলাহাটি গামী রূপসা এক্সপ্রেস এর ক নং বগি হতে পরিত্যক্ত অবস্থায় এক কেজি একশত গ্রাম হেরোইন উদ্ধার করে ১৬ বিজিবি, নওগাঁ।

বিজিবি ১৬-এর অধিনায়ক লেঃ কর্নেল মুহাম্মদ সাদিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সান্তাহার স্টেশনে অভিযান চালানো হয়। এসময় রূপসা ট্রেনের ভিতর থেকে এক কেজি একশত  গ্রাম হেরোইন পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তবে “বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারী একটি ব্যাগ ফেলে পালিয়ে যায়। সেই ব্যাগ থেকেই এই হেরোইন উদ্ধার করা হয়। অভিযানের সময় সান্তাহার রেলওয়ে থানার সমন্বয়ে একটি টাস্কফোস গঠন করা হয়।

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন বলেন, বিজিবি অভিযানের পর রাতে উদ্ধারকৃত কথিত হেরোইন থানায় হস্তান্তর করে। এ ব্যাপারে থানায় একটি জিডি দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত (৬ মার্চ) একই ট্রেনের ঙ নং বগি থেকে এক কেজি আট গ্রাম হেরোইন উদ্ধার করেছিল বিজিবি তবে কোনো মাদক কারবারিকে আটক করতে পারে নাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।