ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

স্বাক্ষর জালিয়াতি/বোনের জমি অধিগ্রহণের টাকা আত্মসাত করল ভাই

যুগের কথা ডেস্ক
এপ্রিল ৬, ২০২৪ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

ভুয়া পাওয়ার অব এ্যাটর্নির দলিল তৈরি এবং জাল স্বাক্ষর দিয়ে সিরাজগঞ্জের হাটিকুমরুল ইন্টারচেইঞ্জের ভ‚মি অধিগ্রহণে মা-বোনের প্রাপ্য টাকা তুলে নিয়ে আত্মসাত করার অভিযোগ উঠেছে ভাইয়ের বিরুদ্ধে। শনিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশনে একটি অফিসে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন ভুক্তভোগী বোন লায়লা সিদ্দিকী। ভুক্তভোগী লায়লা সিদ্দিকী হাটিকুমরুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত লিয়াকত আলী সিদ্দিকী ওরফে বকুলের মেয়ে ও চড়িয়াকান্দিপাড়া গ্রামের আব্দুল খালেকের স্ত্রী।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার বাপ-দাদার সম্পত্তির উপরে সরকারের মেগা প্রকল্প হাটিকুমরুল ইন্টারচেইঞ্জ নির্মাণ করা হচ্ছে। আমার দাদার ১৪৮ কোটি টাকার সম্পত্তি অধিগ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে জমি অধিগ্রহণের টাকা জেলা প্রশাসক কার্যালয় থেকে দেওয়া হয়েছে। আমরা জানতে পারি যে আমার ছোট ভাই মো. শিহাবুল ইসলাম ওরফে শিহাব সিদ্দিকী পাওয়ার অব এ্যাটর্নিতে আমার জাল স্বাক্ষর ব্যবহার করে বেশ কিছু জমি অধিগ্রহণের ১৫ কোটি টাকা উত্তোলন করে তা সম্পূর্ণ বেআইনীভাবে আত্মসাত করেছে। এ বিষয়ে তার সাথে কথা বলতে গেলে উত্তোলন করা টাকার অংশ দিতে অস্বীকার করেন এবং নানা রকম ভয়ভীতি প্রদর্শন করছেন।

তিনি আরও বলেন, বাবার সন্তান হিসেবে আমরাও তার সম্পত্তির ওয়ারিশ। কিন্তু আমার ভাই প্রতারণার মাধ্যমে বাবার সম্পত্তি হতে বি ত করেছে। এ অবস্থায় আমি ন্যায়বিচার প্রার্থী। আমি সরকার ও প্রশাসনের সকলের কাছে আত্মসাতকৃত টাকা ফেরত প্রদানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী করছি।

এ বিষয়ে অভিযুক্ত শিহাবুল ইসলামের কাছে জানতে তার মোবাইল-ফোনে কল দিলে তিনি জানান, এ বিষয়ে আমার কোন কথা নেই বলে তিনি কল কেটে দেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।