ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ থেকে উদ্ধার হলো চুয়াডাঙ্গার অপহৃত শিশু, প্রাধান আসামী গ্রেফতার

শাহিন রেজা
এপ্রিল ১৮, ২০২৪ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার চন্দনগাঁতী এলাকা থেকে ৭ বছরের অপহৃত শিশুকে উদ্ধারসহ এক অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব- ১২।

গ্রেফতারকৃত অপহরণকারী কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার মেষতলী বাজার এলাকার মোঃ আবদুল কাদেরের ছেলে আল- আমিন (২৯)।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চন্দনগাঁতী দক্ষিনপাড়া গ্রাম থেকে অপহৃত মোঃ তামিম হোসেন (০৭) কে উদ্ধার করে অপহরণকারী প্রধান আসামি মোঃ আল-আমিনকে গ্রেফতার করা হয়।

অপহৃত শিশু চুয়াডাঙ্গা সদর থানার হানুরবাড়াদিন গ্রামের মোঃ সুন্নত আলীর ছেলে মোঃ তামিম হোসেন (০৭)।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে র‌্যাব- ১২ এর অধিনায়ক মারুফ হোসেন এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বলেন,   অপহৃত শিশু তামিম হোসেন এর বাবার সাথে আনুমানিক  ০২ মাস পূর্বে আসামি আল-আমিনের সক্ষতা (বন্ধুত্ব) গড়ে ওঠে। এই বন্ধুত্বের সুযোগ নিয়ে সুকৌশলে আসামি আল-আমিন ১৭ এপ্রিল  বিকাল অনুমান ৩টার দিকে চুয়াডাঙ্গা থানাধীণ হানুরবাড়াদি  গ্রামস্থ বাদীর বাড়ির পিছনে পাঁকা রাস্তার উপর থেকে অপহৃত শিশু তামিম হোসেন কে ফুসলিয়ে অপহরণ করে পালিয়ে যায় অপহরণকারী। পরবর্তীতে শিশুর পিতা ছেলেকে উদ্ধারের জন্য চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় উক্ত ঘটনার বিষয়টি র‌্যাব-১২ অবগত হওয়ার পর র‌্যাব এর একটি অভিযানিক দল বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ০৬ ঘন্টার মধ্যে সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার  চন্দনগাঁতী দক্ষিনপাড়া গ্রাম থেকে অপহৃত ভিকটিম তামিম হোসেন কে উদ্ধার পূর্বক উক্ত ঘটনার প্রধান আসামি মোঃ আল-আমিনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামিকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করার আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।