ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ও কৃষকদের মধ্যে বীজ সার বিতরণ

তাড়াশ প্রতিনিধি
এপ্রিল ১৯, ২০২৪ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

তাড়াশ প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশ আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে মাধ্যমে রাজশাহী বিভাগে কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায়

কৃষি ও প্রযুক্তি মেলার ফিতা কেটে উদ্বোধন করেন সিরাজগঞ্জ-৩ তাড়াশ রায়গঞ্জ ও সলঙ্গা আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার মোঃ আব্দুল আজিজ এমপি। তাড়াশ কৃষি অধিদপ্তরের আয়োজনে শুক্রবার (১৯এপ্রিল) কৃষি ও প্রযুক্তি মেলা উদ্বোধনের পূর্বে উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য র‍্যালি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) খালিদ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি আব্দুল আজিজ। বক্তব্য রাখেন, পৌর মেয়র মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর রহমান লাবু, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল মোমিন প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মোঃ আব্দুল্লাহ আল মামুন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা।

আলোচনা শেষে ২০২৩-২৪ অর্থবছরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় খরিপ-১ মৌসুমে উফশী জাতের আউস ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে ৫কেজি বীজ ও ২০কেজি সার বিতরণের শুভ উদ্বোধন করেন সিরাজগঞ্জ-৩ রায়গঞ্জ তাড়াশ, সলংগা আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ।

উল্লেখ্য: চলতি মৌসুমে উপজেলা বিভিন্ন ইউনিয়নের ক্ষুদ্র ও প্রান্তিক ১হাজার ৮শ’ ৬০জন চাষীদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।