ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

যুগের কথা প্রতিবেদক
এপ্রিল ১৯, ২০২৪ ১২:০৭ অপরাহ্ণ
Link Copied!

 

তাড়াশ প্রতিনিধিঃ  “প্রাণিসম্পদে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে সিরাজগঞ্জের তাড়াশে (১৮এপ্রিল) বৃহস্পতিবার সারা দেশে একযোগে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।

তাড়াশ উপজেলা পরিষদ চত্বর মাঠে প্রাণিসম্পদ ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আয়োজনে এবং তাড়াশ উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে ৫দিন ব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীরআ লোচনা সভায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৩ তাড়াশ-রায়গঞ্জ ও সলঙ্গা আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার মোঃ আব্দুল আজিজ এমপি। তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুইচিং মং মারমা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) খালিদ হাসান, এলডিডিপি প্রকল্পের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা কামরুন্নাহার, তাড়াশ পৌর মেয়র আব্দুর রাজ্জাক, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা মৎস্য কর্মকর্তা মশগুল আজাদ, সমাজসেবক কর্মকর্তা কেএম মনিরুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মোঃ ওয়ালী-উল- ইসলাম।

১৮ এপ্রিল থেকে ২২ এপ্রিল পর্যন্ত ৫দিন ব্যাপি প্রদর্শনী চলবে। এতে দেশী বিদেশী বিভিন্ন উন্নত জাতের গবাদিপশুর মধ্যে গরু, মহিষ, ছাগল ও পাখির মধ্যে কবুতর, হাঁস, মুরগী ও উন্নত ঘাস প্রদর্শনীতে স্থান পায়। উপজেলা পরিষদ চত্বর মোট ৪০টি স্টল স্থাপন করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।