ঢাকামঙ্গলবার , ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনী প্রচারনার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আলী

যুগের কথা ডেস্ক
মে ৩০, ২০২৪ ৯:০৫ অপরাহ্ণ
Link Copied!

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আলী জনপ্রিয়তার পাশাপাশি প্রচার-প্রচারনাতে রয়েছে শীর্ষে। তার নির্বাচনী প্রতীক মোটর সাইকেলের পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। উপজেলার হাট-বাজারে ঘুরে গণসংযোগসহ সাধারণ মানুষজনদের কাছে গিয়ে সাবলীল ভাষায় ভোট প্রার্থনা করছেন। ইতোমধ্যে একজন সৎ ব্যবসায়ী ও জনদরদী হিসেবে তিনি সাধারণ ভোটারদের মধ্যে আস্থা অর্জন করেছেন।

কামারখন্দ উপজেলার সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়, ইউসুফ আলী একজন স্বনির্ভর ব্যবসায়ী, সমাজসেবক, সৎ ব্যক্তিত্ব সম্পন্ন ব্যক্তি। তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে কামারখন্দ উপজেলার মানুষের উন্নয়ন হবে। সমাজ থেকে মাদক-সন্ত্রাস ও সমাজের যাবতীয় অপরাধমূলক কর্মকান্ড বন্ধ হবে।

কামারখন্দ উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আলী জানান, সাধারণ মানুষজনদের পাশে থেকে কাজ করার জন্যই মূলত নির্বাচনে অংশগ্রহণ করেছি। তিনি বলেন, সরকারী বরাদ্দ জনগনের হক। জনগনের সেই হক সরকারী বরাদ্দ সঠিকভাবে যেন জনগনের মাঝে বন্টন হয় সে লক্ষ্য নিয়েই নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছি। জনগনের ব্যাপক সাড়া পেয়েছি। আশা করছি আগামী ৫ জুন নির্বাচনে কামারখন্দের জনগন তাদের ভাগ্য পরিবর্তনসহ কামারখন্দের উন্নয়নের জন্য তাকে নির্বাচিত করবে। তিনি বলেন, প্রতিপক্ষ প্রার্থীরা নির্বাচনী মাঠে নানা কুৎসা রটিয়ে দিচ্ছে। তিনি আরো বলেন, কামাখারন্দবাসীর কাছে আমার আবেদন কারো কুৎসা রটনায় বিভ্রান্তি হবে না। আমি আপনাদের হক আপনাদের মাঝে সুষম বন্টনের জন্যই নির্বাচনী মাঠে রয়েছি। নির্বাচনে আপনাদের দেয়া ভোটেই নির্বাচিত হয়ে আপনার সেবা করবো-ইনশাআল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।