ঢাকামঙ্গলবার , ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ফেনসিডিল-হেরোইনসহ আটক ২

শাহিন রেজা
জুন ১, ২০২৪ ৩:০৭ অপরাহ্ণ
Link Copied!

 

শাহিন রেজা: সিরাজগঞ্জে পৃথক অভিযানে মাদকসহ দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩২০ বোতল ফেন্সিডিল এবং ১৭০গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুরে সিরাজগঞ্জ ডিবির ওসি জুলহাজ উদ্দীন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ডিবির অফিসার ও ফোর্সসহ শনিবার (১জুন) ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও চেকপোস্ট ডিউটি সময় ফাহমিতা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তল্লাশি করে বাস ড্রাইভার মোহাম্মদ নয়ন(৪১), নামের ব্যক্তিকে ৩২০ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।

আটক নয়ন লালমনিরহাট জেলার মোগলহাট থানার
কাকেয়া টেপা গ্রামের আবদুল জব্বারের ছেলে।

অপরদিকে, একই দিনে সারে ১০টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন গোলচত্ত্বরের উত্তর পাশে পাকা রাস্তার উপর চেকপোস্ট ডিউটি করাকালে ০১টি বাস তল্লাশী চালিয়ে আল মারুফ হোসেন লিটন (২৫) নামের এক ব্যক্তিকে ১৭০গ্রাম হেরোইনসহ আটক করা হয়। আটক মারুফ রাজশাহী জেলার গোদাগাড়ী থানার ফাজিলপুর ডাইংপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।