ঢাকাসোমবার , ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ৫৭ কে‌জি গাঁজাসহ গ্রেফতার ৩

যুগের কথা ডেস্ক
জুন ২৮, ২০২৪ ৮:৩৮ অপরাহ্ণ
Link Copied!

শাহিন রেজা: সিরাজগঞ্জ র‌্যাব ১২ এর অ‌ভিযানে ৫৭ কে‌জি গাঁজাসহ ৩ জন মাদক ব‌্যবসায়ী গ্রেফতার।

শুক্রবার (২৮ জুন) বিকাল ৫ টার দিকে সিরাজগঞ্জ র‌্যাব ১২ সদর কোম্পানির এক‌টি আ‌ভিযা‌নিক দল সদর দপ্তরের গোয়েন্দার তথ্যর ভিত্তিতে ঢাকা রংপুর মহাসড়কের একটি অস্থায়ী চেক স্থাপন করে বঙ্গবন্ধুর সেতু পশ্চিম থানাধীন সয়দাবাদ এলাকায় রে‌জিঃ বিহীন সাদা রংয়ের বলেরো পিকআপ হতে অ‌ভিনব কায়দায় লুকাানো অবস্থায় ৫৭ কেজি গাঁজা সহ তাদেরকে গ্রেফতার করা হয়।

এছাড়াও মাদক ব্যবসায়ীদের সাথে থাকা মাদকদ্রব্য গাজাঁ ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ৪টি মোবাইল ফোন ৪টি সিম কার্ড নগদ ৬ হাজার ৬৭০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা গলো কুমিল্লা জেলার পুয়াবাড়ি মহল্লার আলী আশরাফ এর ছেলে মোঃ আল-আমিন (২৫) মোঃ লোকমান হোসেনের ছেলে মোঃ সা‌ব্বির হোসেন (১৯), হোসেনপুর মহল্লার মোরশেদের ছেলে মোঃ আ‌নিছ আহম্মেদ কে আটক করেন।

সিরাজগঞ্জ সদর কোম্পানি র‌্যাব-১২ এর স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান সন্ধ্যা ৭ টার দিকে সাংবা‌দিক‌দের সা‌থে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনুনাগ ব্যবস্থা গৃরহনেট জন্য সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানয় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।