ঢাকামঙ্গলবার , ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে বুপ্রেনরফিন ইনজেকশনসহ গ্রেফতার-২

শাহিন রেজা
জুন ২৯, ২০২৪ ৮:১৫ অপরাহ্ণ
Link Copied!

শাহিন রেজা : সিরাজগঞ্জ র‍্যাব-১২ সদর কোম্পানির অভিযানে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৯ জুন) বিকালে সিরাজগঞ্জ র‌্যাব ১২ সদর কোম্পানির এক‌টি আ‌ভিযা‌নিক দল সদর দপ্তরের গোয়েন্দার তথ্যর ভিত্তিতে ঢাকা বগুড়া মহাসড়কে একটি অস্থায়ী চেক স্থাপন করে জেলার সলঙ্গা থানাধীন ঘুরকা বেলতলা এলাকায় একটি চালবাহী ট্রাক হতে লুকানো অবস্থায় ৩হাজার ৪’শ ৭০ পিস বুপ্রেনরফিন ইনজেকশনসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

এছাড়াও মাদক ব্যবসায়ীদের সাথে থাকা নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩টি মোবাইল ফোন, ০৫টি সিম কার্ড, নগদ ৭হাজার ৮’শ ৭৫ টাকা এবং ০১টি ট্রাক জব্দ করা হয়

গ্রেফতারকৃত আসামীরা হলো, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার রামচন্দ্রপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে শাহিন খান(২৭), একই গ্রামের মোঃ হারেজ উদ্দিনের ছেলে মেহেদী হাসান।


সিরাজগঞ্জ সদর কোম্পানি র‌্যাব-১২ এর স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান সন্ধ্যা ৭ টার দিকে সাংবা‌দিক‌দের সা‌থে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।