ঢাকাসোমবার , ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চাটমোহর প্রেসক্লাবের সভাপতি-জুয়েল, সম্পাদক-মাসুদ নির্বাচিত

যুগের কথা প্রতিবেদক
জুলাই ১, ২০২৪ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

চাটমোহর প্রতিনিধি: পাবনার চাটমোহর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বি-বাষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার পৌর শহরের খেয়াঘাট এলাকায় প্রেসক্লাবের নিজস্ব ভবনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। ১৬ ভোট পেয়ে এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা হেলালুর রহমান জুয়েল। তার একমাত্র নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি শাহীন রহমান। তিনি পেয়েছেন ১৪ ভোট।

এদিকে ১৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদের উপজেলা প্রতিনিধি এসএম মাসুদ রানা। তার একামাত্র নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি বকুল রহমান। তিনি পেয়েছেন ১৩ ভোট। এছাড়া প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন হাবিবুর রহমান শিমুল বিশ^াস। তিনি পেয়েছেন ২০ ভোট।

কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিতরা হলেন দৈনিক সমকালের শামীম হাসান মিলন (২৪ ভোট) ও সাইফুল ইসলাম সুইট (২২ ভোট)। সদস্য পদে দু’জন সমান ভোট পেয়েছেন। তারা হলেন দৈনিক অবজারভারের রকিবুর রহমান টুকুন ও সালাহ উদ্দিন খান সোহেল (১৯ ভোট) (অমীমাংসীত)।

এবারের নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ১১টি পদের মধ্যে ৫টি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। তারা হলেন- সহ-সভাপতি দৈনিক মানবজমিনের সঞ্জিত সাহা কিংশুক, সহ-সম্পাদক দৈনিক নয়া দিগন্তের নুরুল ইসলাম, অর্থ সম্পাদক দৈনিক খোলা কাগজের প্রভাষক জাকির সেলিম, দপ্তর সম্পাদক শুভাশীষ ভট্টাচার্য্য তুষার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক আমাদের সময়ের ইত্তেখার আহমেদ টুটুল।

নির্বাচন পরিচালনা করেন, চাটমোহর প্রেসক্লাবের সদস্য এমএ জিন্নাহ, প্রধান শিক্ষক তাপস রঞ্জন তলাপাত্র, আলতাব হোসেন।। এরআগে সকালে প্রেসক্লাবের আহবায়ক রকিবুর রহমান টুকুনের সভাপতিত্বে¡ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।