ঢাকাসোমবার , ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ৪ মাদক কারবারি আটক, ১৯০ বোতল ফেন্সিডিল জব্দ

শাহিন রেজা
জুলাই ১০, ২০২৪ ২:১৬ অপরাহ্ণ
Link Copied!

শাহিন রেজা: সিরাজগঞ্জ সদর উপজেলার পৌর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও চেকপোস্ট বসিয়ে ১৯০ বোতল ফেন্সিডিল ও ১ টি প্রাইভেট কারসহ ৪ জন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সদস্যরা।
বুধবার (১০ জুলাই) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জুলহাজ উদ্দীন।

এর আগে মঙ্গলবার (৯জুলাই) রাত ৯ টার দিকে সিরাজগঞ্জ পৌরসভাস্থ সিরাজগঞ্জ পৌর ভবনের দক্ষিণ পার্শ্বে বাজার স্টেশনগামী পাকা রাস্তার উপর চেকপোস্ট ডিউটি করাকালে ধৃত আসামীদের বহনকৃত ১টি সাদা রংয়ের (টয়োটা করল ডি এক্র)প্রাইভেটকার তল্লাশী চালাইয়ে আটক করা হয়েছে।

এঘটনায় আটককৃত মাদক কারবারিরা হলেন, গাইবান্ধা জেলার সাদুল্লাহপুর থানার তরফ বাজিত গ্রামের মৃত হরেন্দ্রনাথ সরকার ছেলে শ্রী প্রদীপ চন্দ্র সরকার(৪৫), একই থানার জয়েনপুর গ্রামের কুসশ্বজের ছেলে এস.কে রঞ্জন দোলন(৪০), কিশামত খেজু গ্রামের বিজয় চন্দ্র মহন্তের ছেলে উজ্জল কুমার মহন্ত(২৬), রংপুর জেলার পীরগঞ্জ থানার খয়েরবাড়ি গ্রামের আব্দুর রশিদের ছেলে মোঃ রফিকুল ইসলাম(৪২)।

গ্রেফতারকৃত ৩নং আসামী উজ্জল কুমার মহন্ত এর বিরুদ্ধে পিসি/পিআরঃ ধৃত ০৩নং আসামী উজ্জল কুমার মহন্ত(২৬) এর বিরুদ্ধে ০১টি মামলা ও ৪নং আসামী মোঃ রফিকুল ইসলাম এর বিরুদ্ধে ০৩টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।