ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রাজাবাড়ীতে গ্রামীন সড়ক উদ্বোধন করেন জেলা পরিষদ সদস্য শিমুল

নাঈম।গাজীপুর জেলা রিপোর্টার
আগস্ট ৫, ২০২০ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুর জেলা পরিষদের ২০১৯-২০২০ অর্থ বছরের রাজস্ব তহবিল হতে নিশ্চিতপুর রাস্তা থেকে এ্যাড. মোঃ কবির হোসেন খানের বাড়ী অভিমুখী ইটের সলিং রাস্তা
জেলা পরিষদের সন্মানিত চেয়ারম্যান, সাবেক মাননীয় সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান মহোদয়ের পক্ষে শুভ উদ্বোধন করেন গাজীপুর জেলা পরিষদের ৬ নং ওয়ার্ড তথা রাজাবাড়ী, প্রহলাদপুর ও গোসিংগা ইউনিয়ন থেকে নির্বাচিত সদস্য মোঃ নুরুল ইসলাম শিমুল ৫ আগষ্ট ২০২০ বুধবার।
এ সময় উপস্থিত রাজাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আব্দুল গনি খান, ৭ নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ আলী, এ্যাড. কবির হোসেন, স্থানীয় জয়নাল,ছাত্রনেতা নাছির।
রাস্তা উদ্বোধন শেষে জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম শিমুল বলেন আমাদের প্রতিনিধীর কাছে বলেন,
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন বরাদ্দ গাজীপুর ১ এবং ৩ আসন থেকে বারবার নির্বাচিত প্রয়াত সংসদ সদস্য, সাবেক সফল প্রতিমন্ত্রী কিংবদন্তি জননেতা এ্যাড. রহমত আলী’র আদর্শ অনুসরণ করে, গাজীপুর জেলা পরিষদের সন্মানিত চেয়ারম্যান, গাজীপুর থেকে নির্বাচিত সাবেক মাননীয় সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক, বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান নির্দেশনা অনুযায়ী গ্রামে-গ্রামে, পাড়ায়-মহল্লায় ইউনিয়ন পরিষদের সন্মানিত চেয়ারম্যান এবং মেম্বারদের সহযোগিতার বাস্তবায়ন করার জন্য কাজ করছি।
চলমান এই উন্নয়ন কর্মকান্ডে সকলের সহযোগিতা আশা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।