ঢাকামঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুর উপজেলা নির্বাচন: চেয়ারম্যান প্রার্থী একে আজাদের গণসংযোগে হামলা

যুগের কথা প্রতিবেদক
এপ্রিল ১৩, ২০২৪ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর গণসংযোগ কালে হামলার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতের এই হামলার ঘটনা ঘটে।

চেয়ারম্যান পদ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বলেন, কাজিপুর উপজেলার আলমপুরের বিবিসি মোড়ে গণসংযোগ শেষে গাড়িবহর নিয়ে ফেরার পথে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে আলমপুর মোড়ের বিবিসি এলাকায় হামলার এ ঘটনা ঘটে।

আলমপুর মোড়ের বিবিসি এলাকায় আসাদুজ্জামান মজনু, রাফি তালুকদার, এনামুল হক, শরীফ, শাহা আলম, হেদায়েত এর নেতৃত্বে ৩০/৪০ জন অতর্কিত গাড়ি বহরে হামলা চালায়।
এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান আবুল কালাম আজাদ।

এ সময় গাড়িতে থাকা সমর্থকদের গালিগালাজ ও চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদকে প্রাণনাশের হুমকী দেয়।

ঘটনার রাতেই কাজিপুর থানার ওসি (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেন।

কাজিপুর থানার ওসি মো: শহিদুল ইসলাম জানান, রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এখনো কেউ কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্তা নেওয়া হবে।

আগামী ৮ মে কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ সিরাজগঞ্জ জেলা শাখার উপদেষ্টা মন্ডলির সদস্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।