ঢাকামঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

অসহায়-দরিদ্র পরিবারকে সিরাজগঞ্জ বিদুৎ কেন্দ্রের ঈদ উপহার

শাহিন রেজা
এপ্রিল ৭, ২০২৪ ৩:০১ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড এর সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের আওতায় ৬শ’ জন অসহায় দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে হয়েছে, ৫ কেজি চাল, হাপ কেজি ডাল,হাপ কেজি তেল, ১কেজি লবন, ২০০গ্রাম গুঁড়ো দুধ, ১কেজি চিনি, ২ পেকেট সেমাই।

শনিবার (০৬ এপ্রিল) দুপুর ২টায় সিরাজগঞ্জ সদর উপজেলার সায়দাবাদ ইউনিয়নের পঞ্চসোনা পূর্নবাসন কবরস্থান মাদ্রাসা মাঠে বিদ্যুৎ কেন্দ্রের পাশ্ববর্তী এলাকার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
উক্ত উপাহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রর প্রধান প্রকৌশলী শফিকুল ইসলাম এর সভাপতিত্বে এবং নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আরিফুল ইসলাম এর সঞ্চনালয়
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ ও কামারখন্দ- ২ আসনের জাতীয় সংসদ সদস্য ড.জান্নাত আরা হেনরী।

তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ থেকে এখন আমরা সবাই মিলে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের জন্য কাজ করছি। সিরাজগঞ্জ ও কামারখন্দ আসনের সকল উন্নয়ন চলমান রাখতে সব সময় নিজেকে বিলিয়ে দিবো। আমি সবার সহোযোগিতায় কাজ করতে চাই। স্পেশালি ধন্যবাদ জানাই নথওয়েস্ট পাওয়ার জেনারেশন কে তারা যথাসময়ে অসহায় ও গরিব মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বঙ্গবন্ধু পশ্চিম থানার অফিসার ইনচার্জ কাদের জিলানী, নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেল কোম্পানি লিমিটেড এর প্লান্ট ম্যানেজার ইউনিট -১ ব্রজেন্দ্র কুমার সরকার,প্লান্ট ম্যানেজার ইউনিট -২ মো: আছাদ হালিম,প্লান্ট ম্যানেজার ইউনিট -৩ শ্যামল কুমার দাস সহ কোম্পানির অন্যন্য কর্মকর্তা ও কর্মচারিগন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড বিভিন্ন জাতীয় প্রোগ্রামে থেকে শুরু করে, দূর্যোগ কালীন বন্যা শুকনো খাবার ও খাদ্য সহায়তা ,করোনা কালীন বিভিন্ন পেশাজীবিদের মাঝে খাদ্য সহায়তা ,শীত কালীন অসহায় দের মাঝে কম্বল বিতরণ করা হয়ে থাকে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।