ঢাকামঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

হ্নীলা স্টুডেন্ট ফোরামের দ্বি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন সম্পূর্ণ।

Link Copied!

অদ্য ১০/০৮/২০২০ইং বিকাল ৩টায় হ্নীলা

হ্নীলা স্টুডেন্ট ফোরামের দ্বি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন সম্পূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে।

অত্র কার্যলয়ে হ্নীলা ইউনিয়ন সকল ছাত্র ও ক্রীড়া ভাইদের নিয়ে এক জরুরী সভার আহবান করা হয়, শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে আরম্ভ হওয়া জরুরী সভায় হাঃ শাহনেওয়াজের সভাপতিত্বে মোহাম্মদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে অনেক শিক্ষাবিদ ও ক্রীড়া ব্যক্তিত্যরা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন অত্র ইউনিয়নে তরুণ/উদীয়মান/সম্ভাবনাময় অনেক ছাত্র পিছিয়ে পরা এলাকার ছাত্র ভাইদের এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এই মহৎ উদ্যোগকে স্বাগত জানান।
এলাকার স্বার্থে সবাইকে সকল ভেদাভেদ ভূলে গিয়ে কাধে কাধ মিলিয়ে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

সমাপনী বক্তব্য শেষে কার্যকরী উপদেষ্টা কমিটি ও সকল সদস্যদের সম্মতিক্রমে হ্নীলা স্টুডেন্ট ফোরামের ২০২০-২১ ইং কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়।

উক্ত কার্যকরী পরিষদের সভাপতি নির্বাচিত
হাঃ মোহাম্মদ তারেক,
সাধারণ সম্পাদক -মোহাম্মদ আলী,
সাংগঠনিক সম্পাদক – শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক -মোহাম্মদ রশিদ, সিনিয়র সহ-সভাপতি : নাছির উদ্দীন, সহ-সভাপতি : হাঃ মাঈন উদ্দিন, সহ-সভাপতি : মোঃ সায়েম, সহ-সভাপতি -মোহাম্মদ নুর,সহ-সভাপতি নুরুল আবছার,সহ-সভাপতি : আব্দুর রহমান, সহ-সভাপতি : সালাহ উদ্দীন আজাদ, যুগ্ম সম্পাদক – মোহাম্মদ হোসাইন,যুগ্ম সম্পাদক -মোহাম্মদ পারভেজ,সহ-সাংগঠনিক সভাপতি রফিক আলী,সহ-দপ্তর সম্পাদক -হাঃ শহিদুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী শপথ বাক্য পাঠ করান এই ফোরামের প্রতিষ্টাতা সভাপতি – মোঃ শাহ্ একরাম, সংগঠনের দিকনির্দেশনা বিষয়ক বক্তব্য রাখেন ফোরামের উপদেষ্টা হাঃ নুর কামাল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।