ঢাকামঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মুক্তির বাণী স্টুডেন্ট’স ফোরাম টেকনাফ উপজেলা কমিটি প্রকাশ

Link Copied!

মানবিক, সেবামূলক ও প্রতিরোধমূলক কাজকে স্বাগত জানিয়ে বাংলাদেশ মুক্তির বাণী স্টুডেন্ট’স ফোরাম কক্সবাজার জেলার আওতাধীন টেকনাফ উপজেলা মুক্তির বাণী স্টুডেন্ট’স ফোরাম কমিটি প্রকাশ করেন জেলা কমিটি।

উক্তি কমিটিতে সভাপতি শহীদুল ইসলাম সোহাগ, সিনিয়র সহ সভাপতি মোঃ আব্দুল্লাহ, সহ সভাপতি এফ এ রাশেদ, ও রিদুওয়ানুল কাশেম রকি।সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাকিল,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তারেক রহমান সহ যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান জুনায়েদ, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম হৃদয়, সিনিয়র যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইসলামুল হক বাপ্পী, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম বিন ফারুক। কোষাধক্ষ্য /অর্থ সম্পাদক ওমর ফারুক, দপ্তর সম্পাদক মোঃ মহিম উদ্দিন রজবী,।ক্রীড়া সম্পাদক আরাফাত উদ্দিন। প্রচার সম্পাদক মোঃ নাসির উদ্দিন। ব্লাড ডোনার সম্পাদক নুর মোহাম্মদ রনি।ছাত্রী বিষয়ক সম্পাদক হালিমা আক্তার,সহ ছাত্রী বিষয়ক সম্পাদক আয়েশা সিদ্দিকা রুমী,সিনিয়র সদস্য মহি উদ্দিন, সদস্য ইসরাক উদ্দিন, জিয়াউল কাদের রোমান, সাইফুল ইসলাম ইত্যাদি।

উক্ত কমিটি বিভিন্ন পদবী ও সদস্য নিয়ে মোট ৮১ সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ হয়।
কমিটিতে স্বাক্ষর করেন কক্সবাজার জেলা মুক্তির বাণী স্টুডেন্ট’স ফোরামের সভাপতি শহিদ উল্লাহ,সাধারণ সম্পাদক জাবেদ ইকবাল, সাংগঠনিক সম্পাদক সাহিরা আজিম চৌধুরী জারা।

মানবসেবা, মাদক বিরোধী অভিযান,যৌতুক বিরোধী অভিযান, রক্তদান, বিভিন্ন অপরাধমূলক কাজে প্রতিরোধ দেয়া ইত্যাদি মানবসেবামূলক কাজ করা এই সংগঠনের মূল লক্ষ্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।