ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

টিকা নেওয়ার পরেও তালতলীর ইউএনও করোনা পজেটিভ

মোস্তাফিজ (বরগুনা) জেলা প্রতিনিধি:
আগস্ট ৯, ২০২১ ২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলী উপজেলা নির্বাহী অফিসার  (ইউএনও) মো. কাওসার হোসেন দুই ডোজ টিকা নেওয়ার পরও করোনায় আক্রান্ত হয়েছেন।
রবিবার(৮ আগষ্ট) বিকেলে  উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. কাওসার হোসেন   মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন। গতকাল শনিবার দুপুরে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেওয়া হলে রাত ৯টার দিকে পরীক্ষার রেজাল্টে তার করোনা পজিটিভ আসে।
উপজেলা প্রশাসন সূত্র জানায়, কিছুদিন ধরে তিনি জ্বর, গলাব্যথায় ভুগছিলেন। সন্দেহ হলে  গতকাল তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি নমুনা দেন এবং র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট  রিপোর্টে পজিটিভ প্রতিবেদন আসে। এরপর থেকেই তিনি সরকারি ডরমেটরীতে আইসোলেশনে আছেন। এর আগে তিনি করোনা ভাইরাসের দুই ডোজ টিকা নিয়েছিলেন।
স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফাইজুর রহমান বলেন,ইউএনও শারিরীক অবস্থা অনেকটা ভালো আছে বর্তমানে। তাঁদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন আমাদের মেডিকেল অফিসার ড.দিলীপ। গতকাল দুপুরের দিকে তার নমুনা সংগ্রহ করে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট রিপোর্টে করোনা পজিটিভ হয়। তিনি আরও বলেন ইউএনও) মো. কাওসার হোসেন এর আগে করোনা টিকার দুই ডোজ সস্পূর্ণ নেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কাওসার হোসেন মুঠোফোনে বলেন, তিনি সরকারী ঢরমেটরীতে আইসোলেশনে আছেন। তার শরীর অনেকটা ভালো আছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।