ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

যুগের কথা ডেস্ক
অক্টোবর ৩০, ২০২১ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : “মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রতি” এই শ্লোগান কে সামনে রেখে সিরাজগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে- ২০২১ পালিত হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) সকাল ১১ টায় সিরাজগঞ্জ সদর থানা চত্বরে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নজরুল ইসলাম এর সভাপতিত্বে কমিউনিটি পুলিশিং ডে-উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পৌর মেয়র ও সিরাজগঞ্জ কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সদস্য সচিব সৈয়দ আব্দুর রউফ মুক্তা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জসিমউদ্দিন চৌধুরী, সিরাজগঞ্জ কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট বিমল কুমার দাস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহাম্মেদ প্রমুখ।

এ সময় প্রধান অতিথি হাসিবুল আলম বিপিএম বলেন, পুলিশ কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে কাজ করে যাচ্ছে, ফলে আমরা আইন শৃঙ্খলা উন্নত রাখতে পারছি। মাদক ও বাল্য বিবাহের হাত থেকে সমাজকে বাচাঁতে কমিউনিটি পুলিশিং গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে যার কারনে জেলার এবং শহরের বিভিন্ন ওয়ার্ডে কমিউনিটি পুলিশিংকে আরো শক্তিশালী করতে হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।