ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সুমন ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বপ্রাপ্ত হওয়ায় সিরাজগঞ্জে ছাত্রলীগের মিষ্টি বিতরণ

যুগের কথা ডেস্ক
নভেম্বর ১, ২০২১ ৮:৫৩ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জের কৃতি সন্তান মো: রেজাউল করিম সুমন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বপ্রাপ্ত¡ হওয়ায় সিরাজগঞ্জ ছাত্রলীগের মিষ্টি বিতরণ।

সোমবার সন্ধায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সিরাজগঞ্জ জেলা আওয়ালীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত আব্দুস সামাদ তালুকদার, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুল ইসলাম সজল, সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম কে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের পক্ষ থেকে মিষ্টি মুখ করানো হয়।

এসময় সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনামুল করিম লিমন, সিরাজগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি রাশেদ খান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী, সাংগঠনিক সম্পাদক রিয়াল আহমেদ আকাশ, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক নাজমুল আলম, সাবেক জেলা ছাত্রলীগ নেতা জুয়েল রানা বিজয়সহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল করিম সুমন ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।