ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

এফআরসি’র ২৫ বছর পূর্তিপালন অনুষ্ঠান

যুগের কথা ডেস্ক
নভেম্বর ২৫, ২০২১ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : দেশের অন্যতম ইন্টারনেট ব্রডব্যান্ড সরবরাহকারি প্রতিষ্ঠান এফআর সি’র ২৫ বছর পূর্তি এবং ইন্টারনেট সার্ভিস প্রভিডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(ইসপাব)এর নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে বৃহষ্পতিবার দুপুরে সিরাজগঞ্জের একটি স্থানীয় হোটেলে কেক কাটা, ফুলেল শুভেচ্ছা বিনিময়, আলোচনা সভা ভোটার ও গ্রাহকদের সাথে মতবিনিময় এবং দুপুরে মধ্যহ্ন ভোজের আয়োজন করা হয়। আগামী ১১ ডিসেম্বর ঢাকায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসপাব’র সাধারন সম্পাদক ইমদাদুল হক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন, জেলা যুবলীগের সাধারন সম্পাদক একরামুল হক সহ আমন্ত্রীত অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ এফআর সি’র(সিইও) ইঞ্জিনিয়ার রায়সুল ইসলাম, এটিএন বাংলার সিরাজগঞ্জ প্রতিনিধি ফেরদৌস হাসান, জেলা ডেইলি অবজারভার প্রতিনিধি অশোক ব্যানার্জী প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।