ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চৌহালীতে পোনা অবমুক্তকরণ ও খাদ্য বিতরণ

চৌহালী প্রতিনিধি
ডিসেম্বর ২, ২০২১ ৮:৪২ অপরাহ্ণ
Link Copied!

চৌহালী উপজেলার বেতিলে ২০২১-২০২২ অর্থবছরে রাজশাহী বিভাগে মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় রাজশাহীয় প্রদর্শনী পুকুরে দশ হাজার টি শিং মাছের পোনা অবমুক্ত ও ৫ বস্তা পিলেট ভাসমান খাদ্য বিতরণ করা হয়।
বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার আনিছুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা, মোঃ সাহেদ আলী, সহকারী পরিচালক, মোঃ আলমগীর কবির, উপজেলা মৎস্য কর্মকর্তা, মোঃ মনোয়ার হোসেন, ক্ষেত্রসহকারী মোঃ শফিকুল ইসলাম, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, মৎস্যচাষী ও গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় জেলা মৎস্য কর্মকর্তা জনাব মোঃ সাহেদ আলী জানান, রাজশাহী বিভাগে মৎস্য সম্পদ উন্নয়ণ প্রকল্পের আওতায় সিরাজগঞ্জ জেলার সব উপজেলায় এ কার্যক্রম চলমান আছে। কাক্সিক্ষত উৎপাদণ পেলে আমিষের চাহিদা মিটবে ও বেকার সমস্যার সমাধান হবে ইনশাআল্লাহ্।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।