ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

গাড়াদহে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাইফুল চেয়ারম্যান নির্বাচিত

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৩, ২০২১ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

শাহজাদপুর প্রতিনিধি : শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। চেয়ারম্যান পদে একক প্রার্থী থাকায় শুক্রবার এ ঘোষণা দিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা। উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জাহাঙ্গির হোসেন শুক্রবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন।
শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোছাঃ মর্জিনা খাতুন বৃহস্পতিবার সকালে প্রার্থিতা প্রত্যাহার করে নিলে একক প্রার্থী হন আওয়ামীলীগের মনোনিত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন জানান, শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন স্বতন্ত্র প্রার্থী মোছাঃ মর্জিনা খাতুন বৃহস্পতিবার সকালে প্রার্থিতা প্রত্যাহার করে নিলে একক প্রার্থী হন মোঃ সাইফুল ইসলাম। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হলেও নির্বাচনী তফসিল অনুয়ায়ী ভোট শেষে অন্যদের সঙ্গে তার গেজেট প্রকাশ করা হবে।

চতুর্থ ধাপে ২৬ ডিসেম্বর উপজেলায় ১০টি ইউনিয়নে ভোট গ্রহন হবে। এ ছাড়া উপজেলার গাড়াদহ ইউনিয়নে সাধারণ সদস্য হিসাবে ৩৭ জন ও সংরিক্ষত মহিলা সদস্য হিসাবে ১৫জন প্রতিদ্বন্দ্বিতা করবেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।