ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আদমদীঘিতে ৩দিনে ৩টি খড়ের পালায় আগুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
ডিসেম্বর ৪, ২০২১ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আদমদীঘি উপজেলার সদর ইউনিয়নের কাশিমিলা গ্রামে পর পর ৩দিনে ৩টি খড়ের পালায় আগুন দেওয়ার ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার একই এলাকায় পর পর ৩দিনে ৩টি খড়ের পালায় আনুমানিক রাত ৮টার দিকে আগুনের ঘটনা ঘটে। এতে কোনো রকমের হতাহতের ঘটনা না ঘটলেও এ নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
এ বিষয়ে কাশিমিলা গ্রামের মেম্বার মোহাম্মদ আব্দুল মামুন বলেন, খড়ের পালায় আগুন লাগাটা কেউ ইচ্ছাকৃত ভাবে করতে পারে। খড়ের পালায় আগুন লাগানোর সময় একজনকে দেখা গিয়েছিল কিন্তু অন্ধকারের জন্য তাকে চেনা যায় নাই। এলাকাবাসী তাড়া করলেও সে পালিয়ে যায়।
আদমদীঘি থানার এস আই প্রদিপ কুমার বলেন, থানায় এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায় নাই অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।