ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নন্দীগ্রামে বিজয়ের সুবর্ণজয়ন্তীতে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
ডিসেম্বর ১৬, ২০২১ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তীতে বগুড়ার নন্দীগ্রামে কেন্দ্রীয় শহীদ মিনারে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টায় ৫০ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে শহীদ মিনারে উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, উপজেলা পরিষদ, পৌরসভা, পুলিশ প্রশাসন, কুন্দারহাট হাইওয়ে থানা, জাতীয় পার্টি, বিএনপি, যুবলীগ, ছাত্রলীগ, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাব, ফায়ার স্টেশন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, গ্রাম পুলিশ, মুক্তিযোদ্ধা টেকনিক্যাল কলেজ, গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়ন, সরকারি মহিলা কলেজ, গণ উন্নয়ন কেন্দ্র, আরশিনগর বাউল সংগীত সংঘসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন পুষ্পমাল্য অর্পণ করে। বীর শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
পরে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত। এসময় স্থানীয় সাংসদ আলহাজ¦ মোশারফ হোসেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) আহমেদ রাজিউর রহমান, উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম রফিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আনিছুর রহমান, সাধারণ সম্পাদক মুকুল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবনী আকতার বানু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. বকুল হোসেন, সাধারণ সম্পাদক ফিরোজ কামাল ফারুক, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মেহেদী হাসান মাফু, সদস্য সচিব নজরুল ইসলাম দয়া, যুগ্ম আহবায়ক জহুরুল হক মাস্টার, প্রভাষক আমজাদ হোসেন, আছির উদ্দিন কবিরাজ, উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, বেলায়েত হোসেন আদর, আলেকজান্ডার, যুবদল নেতা শফিউল আলম সুমন, আব্দুর রউফ রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।