ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে তথ্য আপার উঠান বৈঠক

কাজিপুর প্রতিনিধি
জানুয়ারি ১২, ২০২২ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্পের আওতায় গ্রামীন সুবিধা বঞ্চিত নারীর সমস্যা সমাধানের নিমিত্তে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
১২ জানুয়ারি সকালে উপজেলার চালিতাডাংগা ইউনিয়নের কবিহার গ্রামে উপজেলা তথ্য অফিসার মৌসুমি বসাক এর আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। রিসোর্স পার্সন হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ ভৌমিক। মুল বিষয়টি প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করেন উপজেলা তথ্য সেবা কর্মকর্তা (তথ্য আপা) মৌসুমি বসাক।
উক্ত উঠান বৈঠকে আলোচকরা বাল্য বিবাহের কুফল, যৌতুক, নারী নির্যাতন, বর্তমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যসেবা, ই-কমার্স সেবা, লাল সবুজ ডটকম এর মাধ্যমে নিবন্ধন, বিভিন্ন অফিসের সেবা সম্পর্কে তথ্য প্রদান, অনলাইন সেবা, আইনী পরামর্শ ও কৃষি, শিক্ষা, ব্যবসা সংক্রান্ত পরামর্শ প্রদানসহ নানা বিষয় নিয়ে আলোকপাত করেন। উক্ত উঠান বৈঠকে অংশ নেওয়া ৫০ জন নারীদের কে ১০০ টাকা করে সন্মানিও নাস্তা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা তথ্য সেবা সহকারী রতœা খাতুন ও অনামিকা মম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।