ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চালিতাডাঙ্গায় চক্ষু ক্যাম্পের উদ্বোধন ও কম্বল বিতরণ

কাজিপুর প্রতিনিধি
জানুয়ারি ১২, ২০২২ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” সেই মানবতার সেবায় কাজিপুরে চালিতাডাঙ্গায় বিনামূল্যে চক্ষু শিবিরের উদ্বোধন ও শীতার্তদের মাঝে শীত বস্ত হিসেবে কম্বল বিতরণ করলেন এমপি জয়। বুধবার দুপুরে উপজেলার চালিতাডাঙ্গা বি বি এন উচ্চ বিদ্যালয় চত্বরে শেরপুর আধুনিক চক্ষু হাসপাতালের চেয়ারম্যান আলহাজ্ব খোসলেহাজ উদ্দিন এর সহযোগিতায় অত্র ইউনিয়নের নবাগত ইউপি সদস্য আব্দুর রাজ্জাক মুন্সির সহসভাপতিত্বে বিনামূল্যে চক্ষু ক্যাম্পিং এবং কম্বল বিতরণ কাজের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে সিরাজগঞ্জ-১ কাজিপুর সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়। বিতরণকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, অত্র ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল।
অত্র ইউনিয়ন আঃলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মজিদ বাদশা তালুকদারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপজেলা আঃলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, চালিতাডাঙ্গা মহিলা কলেজ এ অধ্যক্ষ আলহাজ্ব ফজলুল হক, শেরপুর আধুনিক চক্ষু হাসপাতালের কর্ণধার ডাঃ নাজমুল হুদা, ইউনিয়ন লীগের সাধারণ সম্পাদক রন্জু তরফদার, সাংগঠনিক সম্পাদক শাহিন আলম প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন চালিতাডাংগা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মোঃ কামাল পাশা। এ সময় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অসহায় ও দরিদ্র পরিবারের শতাধিক রোগীর চক্ষু চিকিৎসা ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।