ঢাকাবৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

খোকশাবাড়ীতে সড়ক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৪, ২০২২ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের শালুয়াভীটা-বহুলী সড়ক (সিদ্দিক ষ্ঠোর) হতে চর-ব্রাক্ষণগাঁতী) শফিকুলের বাড়ী) পর্যন্ত সড়ক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও আলোচানা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকেলে ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে চর-ব্রাক্ষণগাঁতী ঈদগাহ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সড়ক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: হবিবে মিল­াত মুন্না।

৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: মাহমুদুল আলম বাবরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো: আনোয়ার হোসেন ফারুক, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মাদ রিয়াজ উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো: মিজানুর রহমান, ৫নং খোকশাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো: রাশিদুল হাসান রশিদ মোল­া। এসময় আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।