ঢাকাবৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক ও কম্বল বিতরণ

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৪, ২০২২ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিলের চেক ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে সদর উপজেলা পরিষদের মিলনায়তনে সদর উপজেলা নির্বাহী অফিসার মাশুকাতে রাব্বি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিলের চেক ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: হবিবে মিল­াত মুন্না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মাদ রিয়াজ উদ্দিন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো: আনোয়ার হোসেন ফারুক, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাছিম রেজা নূর দিপু, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা, সিরাজগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা মো: জাহিদুল ইসলাম হিরা, পৌর কাউন্সিলর রোমানা রেশমা।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।