ঢাকাবৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বিক্যাশে টাকা দিয়ে চুরি হওয়া মিটার ফেরত পেলেন ভুক্তভোগীরা

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৪, ২০২২ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

কাজিপুর প্রতিনিধি : অভিনব চুরির ঘটনায় কাজিপুরে দুটি রাইস মিল ও দুটি সেমি অটো মিলের চারটি মিটার চুরি করে চোরেরা। রেখে যাওয়া মোবাইল ফোনে বিক্যাশে টাকা দিয়ে চিরকুটের সেই ফোন নম্বরে যোগযোগ করে মিটার ফেরৎ পেলেন ভুক্তভোগীরা। উলে­খ যে শনিবার (৮ জানুয়ারি) গভীর রাতে কাজিপুরের সোনামুখী ইউনিয়নের হরিনাথপুর গ্রামে উক্ত ঘটনা ঘটে। চোরেরা চিরকুটে ফোন নম্বরে যোগাযোগ করে মিটার ফেরত দেওয়ার কথা লেখেছিলো।

স্থানীয়সূত্রে জানা গেছে, উপজেলার হরিনাথপুরে শাহাদত হোসেন রাজের একটি সেমি অটো মিল, রুবেল হোসেনের একটি রাইসমিল এবং কাজিপুর উপজেলা চালকল মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের একটি সেমি অটো ও একটি রাইস মিল রয়েছে। আব্দুর রাজ্জাক শনিবার সকালে প্রতিদিনের মতো মিলে গেলে মিটার চুরি যাবার বিষয়টি তার চোখে পড়ে। এসময় তিনি অন্য মিল মালিকদের ফোন করলে তারাও তাদের মিটার খোয়া যাবার বিষয়টি জানান। আব্দুর রাজ্জাক জানান,  মিটারের কাছেই দেখি গোল একটি মোটা কাগজ পড়ে রয়েছে। সেই কাগজে বড় করে লেখা একটি ফোন নম্বর। নম্বরের নিচে লেখা আছে মিটার পাবে।

১১ জানুয়ারি দুপুরে মিল মালিক আব্দুর রাজ্জাক ওই নম্বরে ফোন দিলে একজন রিসিভ করে প্রতিটি মিটার বাবদ ছয় হাজার টাকা দাবী করে। পরে ভুক্তভোগীরা প্রতিটি মিটার বাবদ ৫০০০ টাকা করে মোবাইল নম্বরে বিক্যাশ করলে চোরেরা হরিনাথপুর গ্রামের পাশ্ববর্তী ধুনট উপজেলার বাকশাপাড়া গ্রামের পশ্চিম পাড়ার একটি বাড়ির খড়ের গাদা কাছে রেখে যায়। ভুক্তভোগী হরিনাথপুর গ্রামের রুবেল জানান,  বিকাশে টাকা  না পাঠালে  মিটার  দিবেনা তাই বাধ্য হয়ে ৪টি মিটারের জন্য ২০ হাজার টাকা দিয়ে মিটার ফেরত নিলাম। কাজিপুর থানার অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার   এ বিষয়ে কেউ আমাদের কাছে লিখিত অভিযোগ করেননি, তবে ভুক্তভোগিরা চুরির বিষয়টি জানান ও চোরের ফোন নম্বর দেন। আমরা ঐ ফোন নম্বর ট্যাগ করে সনাক্তকরণে  পদক্ষেপ নেবার প্রচেষ্টা চলছে বলে জানিয়েছেন ।

এদিকে এই অভিনব চুরি হওয়া মিটার গুলো বিক্যাশে টাকা দিয়ে ফেরত নেওয়ার কথা চারদিকে ছড়িয়ে পড়ায় খোলা মাঠের মধ্যে সেচ সংযোগ মালিকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।