ঢাকাবৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শাহজাদপুরে চিরকুমার হিন্দু ব্যক্তির সম্পত্তির জন্য অত্যাচার করছে আত্মীয়-স্বজন

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৪, ২০২২ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

শাহজাদপুর প্রতিনিধি : শাহজাদপুরে চির কুমার হিন্দু ব্যক্তির সম্পত্তি গ্রাসের জন্য শরীকান্ত আত্মীয়-স্বজন লাগাতার অত্যাচার করছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটছে, শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের বেলতৈল গ্রামে। এ ব্যাপারে প্রতিকার চেয়ে শাহজাদপুর থানায় একাধিক অভিযোগ করেছে চির কুমার সুনীল চন্দ্র ঘোষ।

অভিযোগ সূত্রে জানা গেছে, বেলতৈল গ্রামের মৃত শরৎ ঘোষের ছেলে সুনীল ঘোষ জীবনে বিবাহ-সাদী করেন নি। তিনি এলাকায় চির কুমার হিসেবে পরিচিত। তিনি একজন পঙ্গু ব্যক্তি এবং তার দু’টি পা বিকলঙ্গ। ক্রাচে ভর করে তিনি চলাফেলা করেন। তার নিজের ভাই-বোন ও চাচাতো ভাই-বোনরা অনেক আগেই ভারতে চলে গেছে। কিন্ত, সুনীল ঘোষ নিজ জন্মভুমির মায়া ত্যাগ করতে না পেরে একা একাই বেলতৈল গ্রামে তার বিশাল নিজ বাড়িতে বসবাস করেন।

তার নিজ বাড়িতে এমন বসবাস এবং বাড়িঘর দখলে রাখার বিষয়টি বরাবরই ভালো চোখে দেখছে না তার অপর নিকট আত্মীয়-স্বজন একই গ্রামের অসীম ঘোষ, মীরা ঘোষ, অলকা ঘোষসহ আরো কয়েকজন আত্মীয়-স্বজন। তাদের উদ্দেশ্য, সুনীল ঘোষকে অত্যাচার করে বাড়ি ছাড়া করতে পারলেই তার বাড়িঘর এবং মাঠের জমি-জমা গ্রাস করতে পারে তারা। সুনীল ঘোষ আরো অভিযোগ করে,  তার ওইসব আত্মীয়-স্বজন এলাকার প্রভাবশালী হিন্দু প্রধান গোপাল দাসের মাধ্যমে স্থানীয় কয়েকজন মুসলিম প্রধানদের সাথে নিয়ে বাড়ির উপর এসে বিভিন্ন সময় তাকে অকথ্য ভাষায় গালি-গালাজ, মারপিট ও হত্যার হুমকি দিয়েছে  এবং এখনও দিয়ে যাচ্ছে। এ বিষয়ে সুনীল ঘোষ গত ১৩-১২- ২০২১খ্রি: তারিখে শাহজাদপুর থানায় একটি অভিযোগও দায়ের করেছে। তার ওপর অব্যহত অত্যাচারের পরিত্রান চেয়ে সাংবাদিকদের মাধ্যমে  প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। এ ব্যাপারে অসীম ঘোষদের ও গোপাল দাসের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।