ঢাকাবৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সান্তাহারে টিকিট কাউন্টারের পাশে বৃদ্ধের মরদেহ, উদ্ধার করলো পুলিশ

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৪, ২০২২ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে অজ্ঞাত এক বৃদ্ধের (৬৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার সান্তাহার পৌর শহরের স্টেশন টিকিট কাউন্টার এলাকা থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় রেলওয়ে থানার একটি ইউডি মামলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কোন একটি  মিলে ওই বৃদ্ধ দিনমজুর হিসাবে কাজ করতেন।বুধবার দুপুরে স্টেশন এলাকার শহিদুলের হোটেলে খাবার খেয়ে কাউন্টারের পাশে শুয়ে ছিলেন তিনি। সন্ধ্যা পর্যন্ত তার শুয়ে থাকা এবং নড়াচড়া করতে না দেখে স্থানীয়দের মনে সন্দেহ হয়। পরে সেখানে গিয়ে মৃত অবস্থায় দেখতে পান স্থানীয় লোকজন। খরব পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার নাম পরিচয় সঠিক ভাবে নিশ্চিত হওয়া যায় নাই তবে প্লাটর্ফমের ছিন্নমূল কিছু মানুষ বলেন তার নাম রেজাউল বাড়ি কুড়িগ্রাম জেলায়।  তবে ওই বৃদ্ধের সঠিক পরিচয় এখনো পাওয়া যায়নি। তার পড়নে ছিল নীল কালার পাঞ্জাবি ও লুঙ্গি।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ সাকিউল আযম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি ইউডি মামাল দায়ের করা হয়েছে। ওই বৃদ্ধের পরিচয় শনাক্তের জন্য রাজশাহীর সিআইডির একটি টিম চেষ্টা করছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।