ঢাকারবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু রেলসেতুর নির্মাণ কাজ শেষ হবে ২০২৪ সালে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন

যুগের কথা ডেস্ক
এপ্রিল ২৩, ২০২২ ৪:৫৭ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক  :
আগামী ২০২৪ সালের মধ্যেই বঙ্গবন্ধ রেলসেতুর নির্মাণ কাজ শেষ হবে। নির্ধারিত সময়ে সেতুটির কাজ শেষ করতে দ্রুতগতিতে কাজ চলছে। ইতিমধ্যেই ৪১ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর রেলস্টেশন পরিদর্শনেকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, সিরাজগঞ্জ-বগুড়া রেলপথ নির্মাণের টেন্ডার প্রক্রিয়াধীন রয়েছে। ভারতীয় লাইন অব ক্রেডিটে এ বছরেই এই রেলপথ নির্মাণ কাজ শুরু হবে। এই রেলপথটি নির্মাণ হলে উত্তরাঞ্চলের সঙ্গে দেশের অন্যান্য অঞ্চলের রেল যোগাযোগ সহজ হবে।

সিরাজগঞ্জ-বগুড়া রেলপথের স্টেশন ও জংশন নির্মানের নির্ধারিত স্থান পরিদর্শনে মন্ত্রী রায়পুর ও কালিয়া হরিপুরের দুটি স্টেশন পরিদর্শন করেন।

এসময় সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মো. হাবিবে মিল্লাত মুন্না , জেলা আওয়ামী রীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কেএম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস ছামাদ তালুকদার, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্যসহ সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।